• সোমবার, ২৩ মে ২০২২, ১১:১৩ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান ব্রজেন্দ্রগঞ্জ রাম চন্দ্র উচ্চ বিদ্যালয় দিরাইয়ে নুরুল হুদা মুকুট ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন মাহমুদুল হাসান চৌধুরী সিরাজের ঈদ শুভেচ্ছা সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান জিতু’র ঈদ শুভেচ্ছা আলহেরা জামেয়া ইসলামিয়া ফাজিল(ডিগ্রি) মাদ্রাসায়, ১মাস কুরআন প্রশিক্ষণ শেষে পুরস্কার বিতরণ দিরাইয়ে বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত যুক্তরাজ্য বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক আজমল হোসেন চৌধুরী জাবেদের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল সিলেট মহানগর ৯ নং ওয়ার্ড ছাত্রলীগের ইফতার বিতরণ মুক্তি পেলো আশিক সরকারের নতুন গান ‘ভুইল না আমায়’ ব্রজেন্দ্রগঞ্জ স্কুলের সভাপতি হলেন আজিজুল

প্রধানমন্ত্রী সব সময়ই গরিব মানুষের জন্য কিছু করার চেষ্টা করেন- মুকুট

প্রতিনিধির নাম
প্রকাশিত: মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১

লতিফুর রহমান রাজু, সুনামগঞ্জ: সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি নুরুল হুদা মুকুট বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময়ই গরিব অসহায় মানুষের জন্য কিছু করার চেষ্টা করেন। ভূমিহীন ও গৃহহীনদের জন্য ঘর নির্মাণ করে দিয়েছেন। করোনা মহামারির সময় কর্মহীন পরিবারের সদস্যদের এবং দরিদ্র জনগোষ্টির মাঝে পর্যায় ক্রমে ত্রাণ বিতরণ করেন। আজও প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করছি আপনাদের মাঝে। আগামীতে ও তা অব্যাহত থাকবে।
৩১ আগষ্ট মঙ্গলবার দুপুর ১২টায় সুনামগঞ্জ শহরের তেঘরিয়া ঈদগাহ ময়দানে সুনামগঞ্জ জেলা পরিষদের উদ্যোগে ১ হাজার দরিদ্র জনগোষ্টির মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ কালে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এ সময় আরো উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ মিজানুর রহমান বিপিএম, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্ম কর্তা জাকির হোসেন, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অমল কর, সুনামগঞ্জ সদর যুবলীগ সভাপতি এহসান আহমদ উজ্জ্বল, যুবলীগ সদস্য ও জেলা পরিষদ চেয়ারম্যানের ব্যক্তিগত সহকারী পাভেল আহমদ, ছাত্রলীগ সহ সভাপতি আপন আহমদ, প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category