• সোমবার, ২৩ মে ২০২২, ১০:৫৫ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান ব্রজেন্দ্রগঞ্জ রাম চন্দ্র উচ্চ বিদ্যালয় দিরাইয়ে নুরুল হুদা মুকুট ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন মাহমুদুল হাসান চৌধুরী সিরাজের ঈদ শুভেচ্ছা সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান জিতু’র ঈদ শুভেচ্ছা আলহেরা জামেয়া ইসলামিয়া ফাজিল(ডিগ্রি) মাদ্রাসায়, ১মাস কুরআন প্রশিক্ষণ শেষে পুরস্কার বিতরণ দিরাইয়ে বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত যুক্তরাজ্য বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক আজমল হোসেন চৌধুরী জাবেদের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল সিলেট মহানগর ৯ নং ওয়ার্ড ছাত্রলীগের ইফতার বিতরণ মুক্তি পেলো আশিক সরকারের নতুন গান ‘ভুইল না আমায়’ ব্রজেন্দ্রগঞ্জ স্কুলের সভাপতি হলেন আজিজুল

শাল্লায় এতিমের টাকা আত্মসাৎকারী ইউপি সদস্য ও মিথ্যা অভিযোগের কুপরামর্শকারী শান্ত দাসের বিরুদ্ধে মানববন্ধন

চিন্ময় দাশ শাল্লা
প্রকাশিত: রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১

সুনামগঞ্জের শাল্লায় এতিমের ৫০ হাজার টাকা আত্মসাৎকারী  শাল্লা ইউনিয়ের ইউপি সদস্য নিখিল চন্দ্র দাস ও উপজেলা প্রতিবন্ধী কমিটির সভাপতি চিন্ময় দাসের বিরুদ্ধে থানায় মিথ্যা অভিযোগের কুপরামর্শকারী শান্ত দাসের বিরুদ্ধে মানববন্ধন পালন করা হয়েছে। রবিবার সকাল সাড়ে ১১টায় উপজেলার শহীদ মিনারের সামনে উপজেলা প্রতিবন্ধী কমিটির উদ্যোগে এই মানববন্ধন পালন করা হয়। মানববন্ধনে প্রতিবন্ধী কমিটির সহসাধারণ সম্পাদক আব্দুল মজিদের সঞ্চালনায় ও সভাপতি চিন্ময় দাসের সভাপতিত্বে বক্তব্য রাখেন, প্রতিবন্ধী কমিটির সহ সভাপতি হারুন অর রশিদ, সাংগঠনিক সম্পাদক প্রদীপ সেন, সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ড সভাপতি হানিফ  মিয়া, উপদেষ্টা ওয়াহিদ মিয়া ও কালাম মিয়া প্রমুখ।

এসময় বক্তারা বলেন, শাল্লা ইউনিয়নের ইউপি সদস্য নিখিল দাস তার সহযোগী রাকু দাস ও নেপাল দাস মিলে উপজেলা প্রতিবন্ধী কমিটির নামে ভূয়া রসিদ তৈরি করে উপজেলার বিভিন্ন গ্রাম থেকে ৫০ হাজার টাকা হাতিয়ে নিয়েছে। এছাড়াও প্রধানমন্ত্রীর উপহারের ঘর দেয়ার নামে প্রতিবন্ধী কমিটির সদস্যদের কাছ থেকেও টাকা নেওয়া হয়েছে। আর ইউপি সদস্যকে বাঁচানোর জন্য শাল্লার কথিত সাংবাদিক শান্তু কুমার দাস কুপরামর্শ দিয়ে প্রতিবন্ধী  কমিটির সভাপতি চিন্ময় দাসের বিরুদ্ধে থানায় মিথ্যা অভিযোগ করান ইউপি সদস্যকে দিয়ে। তাই সকল কিছু তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের কাছে জোড় দাবী জানান বক্তারা।

প্রতিবন্ধী কমিটির সভাপতি চিন্ময় দাস বলেন, আমাদের সংগঠনের নামে ৫০ হাজার টাকা আত্মসাৎ করেছে ইউপি সদস্য নিখিল দাস। তাই আমরা সংগঠনের উদ্যোগে মানববন্ধন পালন করেছি। মানববন্ধন শেষে কথিত সাংবাদিক শান্ত কুমার দাস আমার অফিসে এসে হুমকি ধমকি দেন। এখন আমি প্রানের ভয়ে আছি। তাই প্রশাসনের সহযোগীতা কামনা করি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category