• সোমবার, ২৩ মে ২০২২, ১১:২৪ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান ব্রজেন্দ্রগঞ্জ রাম চন্দ্র উচ্চ বিদ্যালয় দিরাইয়ে নুরুল হুদা মুকুট ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন মাহমুদুল হাসান চৌধুরী সিরাজের ঈদ শুভেচ্ছা সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান জিতু’র ঈদ শুভেচ্ছা আলহেরা জামেয়া ইসলামিয়া ফাজিল(ডিগ্রি) মাদ্রাসায়, ১মাস কুরআন প্রশিক্ষণ শেষে পুরস্কার বিতরণ দিরাইয়ে বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত যুক্তরাজ্য বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক আজমল হোসেন চৌধুরী জাবেদের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল সিলেট মহানগর ৯ নং ওয়ার্ড ছাত্রলীগের ইফতার বিতরণ মুক্তি পেলো আশিক সরকারের নতুন গান ‘ভুইল না আমায়’ ব্রজেন্দ্রগঞ্জ স্কুলের সভাপতি হলেন আজিজুল

দিরাইয়ে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সপ্তাহব্যাপী কর্মসূচি পালিত

স্টাফ রিপোর্টার:-
প্রকাশিত: বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি’র) ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সপ্তাহব্যাপী বিভিন্ন কর্মসূচি পালন করেছে দিরাই উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠন। চলতি মাসের পহেলা সেপ্টেম্বর দলের ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকীর দিন থেকে শুরু করে টানা সাতদিন (৭ সেপ্টেম্বর) পর্যন্ত উপজেলার বিভিন্ন ইউনিয়নে এ কর্মসূচি পালিত হয়েছে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি থেকে দিরাই শাল্লা সুনামগঞ্জ-২ আসনে দলের প্রথম পর্যায়ে মনোনয়ন প্রাপ্ত সুনামগঞ্জ জেলা বিএনপির উপদেষ্টা, সাবেক ছাত্রদল নেতা অ্যাডভোকেট তাহির রায়হান চৌধুরী পাবেলের সার্বিক সহযোগিতায় ও উপজেলা বিএনপির তত্ত্বাবধানে এসকল কর্মসূচি পালন করা হয়। জানা যায় প্রতিষ্ঠা বার্ষিকীর দিন পহেলা সেপ্টেম্বর পৌর শহরের দলীয় কার্যালয়ে আলোচনা সভা, কেক কাটা, দোয়া মাহফিল ও শহরের বিভিন্ন জায়গায় করোনা সুরক্ষা সামগ্রী মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও পাবেল চৌধুরীর পক্ষ থেকে প্রতিষ্ঠা বার্ষিকীর শুভেচ্ছা সংবলিত লিফলেট বিতরণ করা হয়। ঐদিন বিকেলে উপজেলার তাড়ল ইউনিয়ন সহ ধারাবাহিকভাবে পুরো সপ্তাহব্যাপী উপজেলার চরনারচর, রফিনগর, জগদল, রাজানগর, করিমপুর, সরমঙ্গল, কুলঞ্জ ও ভাটিপাড়া ইউনিয়নে করোনা সুরক্ষা সামগ্রী সহ লিফলেট বিতরণ করা হয়।

একইসাথে শাল্লা উপজেলা বিএনপির তত্ত্বাবধানে উপজেলার বিভিন্ন ইউনিয়নে এসকল কর্মসূচি পালন করা হয়। এবিষয়ে পৌর বিএনপির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির কার্যনির্বাহী সদস্য হুমায়ুন কবির তালুকদার বলেন, মহামারী করোনাকালীন সময়ে দলের ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকীতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান’র আহবানে ও দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর’র নির্দেশে আমাদের নেতা অ্যাডভোকেট তাহির রায়হান চৌধুরী পাবেল সপ্তাহব্যাপী এ কর্মসূচি হাতে নিয়ে উপজেলা বিএনপির তত্ত্বাবধানে পৌরসভা সহ সকল ইউনিয়নে গিয়ে উক্ত কর্মসূচিগুলো সফল করার নির্দেশনা দিলে আমরা দলীয় নেতৃবৃন্দদের সাথে নিয়ে সপ্তাহব্যাপী কর্মসূচি পালন করেছি। আলহামদুলিল্লাহ আমরা মনে করি প্রত্যেক টা কর্মসূচি সফলভাবে সম্পন্ন হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category