• মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১২:৪০ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান ব্রজেন্দ্রগঞ্জ রাম চন্দ্র উচ্চ বিদ্যালয় দিরাইয়ে নুরুল হুদা মুকুট ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন মাহমুদুল হাসান চৌধুরী সিরাজের ঈদ শুভেচ্ছা সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান জিতু’র ঈদ শুভেচ্ছা আলহেরা জামেয়া ইসলামিয়া ফাজিল(ডিগ্রি) মাদ্রাসায়, ১মাস কুরআন প্রশিক্ষণ শেষে পুরস্কার বিতরণ দিরাইয়ে বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত যুক্তরাজ্য বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক আজমল হোসেন চৌধুরী জাবেদের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল সিলেট মহানগর ৯ নং ওয়ার্ড ছাত্রলীগের ইফতার বিতরণ মুক্তি পেলো আশিক সরকারের নতুন গান ‘ভুইল না আমায়’ ব্রজেন্দ্রগঞ্জ স্কুলের সভাপতি হলেন আজিজুল

দিরাইয়ে আছাব উদ্দিন সরদারের স্মরণে শোকসভা

নিজস্ব প্রতিবেদক:-
প্রকাশিত: রবিবার, ৩ অক্টোবর, ২০২১

সুনামগঞ্জের দিরাই উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও করিমপুর ইউনিয়নের চারবারের নির্বাচিত ইউপি চেয়ারম্যান আছাব উদ্দিন সরদারের স্মরণে শোকসভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (৩অক্টোবর) বিকেলে দিরাই পৌর শহরের থানা পয়েন্টে এ শোকসভা অনুষ্ঠিত হয়।

সভায় দিরাই উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সমীরণ সরকারের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সভাপতি রঞ্জন রায়ের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন- পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি, বিশেষ অতিথির বক্তব্য রাখেন-সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট, সহ-সভাপতি রেজাউল করিম শামীম, সহ-সভাপতি সৈয়দ আবুল কাশেম, সহ-সভাপতি ও শাল্লা উপজেলার সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট অবণী মোহন দাস, জেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক ও তাহিরপুর উপজেলার চেয়ারম্যান করুণা সিন্ধু চৌধুরী বাবুল, সদস্য ও দিরাই উপজেলার চেয়ারম্যান মঞ্জুর আলম চৌধুরী, সাবেক যুগ্ম সচিব মিজানুর রহমান, দিরাই উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌরসভার সাবেক মেয়র মোশাররফ মিয়া, দিরাই উপজেলার ভাইস চেয়ারম্যান মোহন চৌধুরী, প্রয়াত আছাব উদ্দিন সরদারের ভাতিজা শাহ আলম সরদার প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান বলেন, হাওর জনপদে ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে গেছে। এই বাংলাদেশ এখন নিজের অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করতে পারছে। নদীর তলদেশে টানেল নির্মিত হচ্ছে। সুনামগঞ্জে বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়সহ অনেক উন্নয়ন কাজ হয়েছে। রেললাইন, বিমানবন্দর হবে। দিরাইয়ের মানুষ আজ আমাকে ৭ টি উন্নয়ন কাজের অনুরোধ করছেন। আমি বলবো শুধু এই ৭টি নয় আরও ৭০টি কাজ করতে হবে। আপনাদের দুঃখগুলো আমি একা দূর করতে পারবো না, আমি আমার নেত্রীর অনুমতি নিয়ে আপনাদের কাজগুলো সম্পন্নের চেষ্টা করবো। তিনি বলেন, সুরঞ্জিত সেনগুপ্ত আমার বড় ভাই। দিরাইয়ে আসলে আমি ড. জয়া সেনগুপ্তা এমপিকে মিস করি। তিনি আমার বৌদি। তিনি অসুস্থ। তার সুস্থতা কামনা করি। মন্ত্রী বলেন, যারা আওয়ামী লীগে আশ্রয় নিয়ে টেন্ডারবাজি, দূর্নীতি করছে, দলে বিভাজন সৃষ্টির পায়তারা করছে। তাদের বিতাড়িত করতে হবে।

প্রশ্ন রেখে তিনি বলেন, বিএনপি এদেশের জন্য কি করেছে। ক’টা মসজিদ-মন্দির, ব্রীজ, সড়ক করেছে। জননেত্রী শেখ হাসিনা এদেশকে আমূল বদলে দিয়েছেন।

 

তিনি আরও বলেন, আমি দরিদ্র পরিবারের সন্তান। আমি এসেছি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে মানুষের জন্য কাজ করতে। কিছু লোক আমাকে প্রধামন্ত্রীর কাছে মন্দভাবে উপস্থাপন করতে চায়। আপনাদের কাছে বিচার দিয়ে গেলাম। আমি কয়টা অন্যায় কাজ করেছি গত ১২ বছরে। দুদক পুলিশকে উদ্দেশ করে তিনি বলেন, খোঁজ নিয়ে দেখেন, আমার কোন ব্যাংকে কি আছে। আমি ক’টা বাড়ি গাড়ি করেছি। সুনামগঞ্জে রেললাইন আমার কথায় কিংবা কোন এমপি সাহেবের কথায় হুকুমে হবে না। যেদিকে মানুষের বসবাস, ইঞ্জিনিয়ার যেদিকে বলবে সেদিকেই রেললাইন যাবে।

 

 

 

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category