• মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১২:৫০ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান ব্রজেন্দ্রগঞ্জ রাম চন্দ্র উচ্চ বিদ্যালয় দিরাইয়ে নুরুল হুদা মুকুট ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন মাহমুদুল হাসান চৌধুরী সিরাজের ঈদ শুভেচ্ছা সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান জিতু’র ঈদ শুভেচ্ছা আলহেরা জামেয়া ইসলামিয়া ফাজিল(ডিগ্রি) মাদ্রাসায়, ১মাস কুরআন প্রশিক্ষণ শেষে পুরস্কার বিতরণ দিরাইয়ে বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত যুক্তরাজ্য বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক আজমল হোসেন চৌধুরী জাবেদের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল সিলেট মহানগর ৯ নং ওয়ার্ড ছাত্রলীগের ইফতার বিতরণ মুক্তি পেলো আশিক সরকারের নতুন গান ‘ভুইল না আমায়’ ব্রজেন্দ্রগঞ্জ স্কুলের সভাপতি হলেন আজিজুল

সারাদেশে সাম্প্রদায়িক দাঙ্গা-হাঙ্গামার প্রতিবাদে দিরাইয়ে প্রতিবাদ র‌্যালি

দিরাই প্রতিনিধি:-
প্রকাশিত: মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১

বাংলাদেশ আওয়ামী যুব লীগের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে দিরাই উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি রঞ্জন কুমার রায়ের নিদের্শে,দিরাই উপজেলা যুবলীগের প্রস্তাবিত কমিটির সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহন চৌধুরীর নেতৃত্বে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল সাড়ে ১২টায় সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলা আওয়ামী যুবলীগের প্রস্তাবিত সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহন চৌধুরীর নেতৃত্বে পৌর শহরের পুরাতন লঞ্চঘাটস্থ আওয়ামীলীগের কার্যালয়ের সামনে থেকে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা বের-হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পৌর শহরের থানা পয়েন্টে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে বিপুল সংখ্যক নেতাকর্মীরা অংশ নেন।

মোহন চৌধুরী বলেন, সম্প্রীতির এই বাংলাদেশ বিএনপির ইন্দনে স্বাধীনতা বিরোধী জামায়াত শিবির দেশব্যপী হিন্দু সম্প্রদায়ের বাড়িঘরে হামলা.অগ্নিসংযোগ,লুটপাঠ ও ধর্ষনের ঘটনা কোনভাবেই মেনে নেয়া যায় না। এই সমস্ত স্বাধীনতা বিরোধীদের রাজপথে প্রতিহত করতে মুক্তিযুদ্ধের পক্ষের সকল শক্তিকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান। তিনি আরো বলেন,জাতির পিতার স্বাধীন বাংলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের শাসনামলে দেশে স্বাধীনতা বিরোধী রাজাকারদের সম্প্রীতি বিনষ্ট করতে যারা পেছন থেকে ইন্দন দিচ্ছেন তাদের দাতঁভাঙ্গা জবাব দিতে সবাইকে প্রস্তত থাকার আহবান জানান। এই দেশ কোন গোষ্টি কিংবা এককভাবে কারো নয় এই দেশ ১৯৭১ সালে জাতির পিতা বঙ্গঁবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে প্রতিটি ধর্মের মানুষের অংশগ্রহনে মুক্তিযুদ্ধের মাধ্যমে এই দেশটি অর্জন করা হয়েছে। এই দেশে প্রতিটি ধর্মের মানুষ নিরাপদে নিশ্চিন্তে তাদের ধর্মীয় আচার অনুষ্ঠান পালন করবে সেই নিশ্চয়তা বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিশ্চিত করেছেন।

এ সময় উপস্থিত ছিলেন,যুবলীগ নেতা রায়হান মিয়া,রুবেল সরদার,একচাঁন মিয়া,সুমন মিয়া,পৌর কাউন্সিলর অমর পুরকায়স্থ,সোহেল মিয়া প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category