• সোমবার, ২৩ মে ২০২২, ১১:৩৭ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান ব্রজেন্দ্রগঞ্জ রাম চন্দ্র উচ্চ বিদ্যালয় দিরাইয়ে নুরুল হুদা মুকুট ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন মাহমুদুল হাসান চৌধুরী সিরাজের ঈদ শুভেচ্ছা সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান জিতু’র ঈদ শুভেচ্ছা আলহেরা জামেয়া ইসলামিয়া ফাজিল(ডিগ্রি) মাদ্রাসায়, ১মাস কুরআন প্রশিক্ষণ শেষে পুরস্কার বিতরণ দিরাইয়ে বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত যুক্তরাজ্য বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক আজমল হোসেন চৌধুরী জাবেদের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল সিলেট মহানগর ৯ নং ওয়ার্ড ছাত্রলীগের ইফতার বিতরণ মুক্তি পেলো আশিক সরকারের নতুন গান ‘ভুইল না আমায়’ ব্রজেন্দ্রগঞ্জ স্কুলের সভাপতি হলেন আজিজুল

আতাউর রহামান বাদশা কে ইউপি চেয়ারম্যান দেখতে চায় দিরাইয়ের করিমপুর ইউনিয়নবাসী

প্রতিনিধির নাম
প্রকাশিত: শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১

নিজস্ব প্রতিবেদক:- সুনামগঞ্জের দিরাই উপজেলার অবহেলিত একটি ইউনিয়ন করিমপুর। বর্তমান সরকারের আমলে সর্বক্ষেত্রে উন্নয়ন কর্মকান্ড পরিচালিত হলেও কাক্সিক্ষত উন্নয়ন থেকে বঞ্চিত হচ্ছে করিমপুর ইউনিয়নবাসী। তাই ইউনিয়নের আপামর জনগনের কাক্সিক্ষত উন্নয়নের লক্ষে আসন্ন ৬নং করিমপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে তরুন সমাজসেবক বিশিষ্ট ব্যবসায়ী আতাউর রহামান বাদশা কে ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দেখতে চায় করিমপুর ইউনিয়ন বাসী।

স্থানীয়রা জানান,এলাকায় বিভিন্ন সামাজিক উন্নয়নসহ বিভিন্ন কর্মকান্ডে বিশেষ ভূমিকা রাখায় পাশাপাশি বেকার যুবকদের উদ্যোক্ত হওয়ার জন্য বিভিন্ন ভাবে সহযোগীতা করে আসছেন তিনি। এছাড়াও এলাকাবাসীর যে কোন বিপদ-আপদে সবসময় সহযোগীতা করে আসছেন। অল্প কিছু দিনের মধ্যে স্থানীয় গণমানুষের হৃদয়ের মাঝে আস্থা অর্জন করে নিয়েছেন তিনি। আতাউর রহমান বাদশা এটা নাম নয় করিমপুর ইউনিয়নের প্রস্ফুটিত একটি সত্যিকারের ফুল হিসেবে দিনে দিনে নিজের অবস্থান শক্ত করেছেন বিধায় এলাকার জনসাধারণ দলমত নির্বিশেষে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দেখতে চায় আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে।

এবিষয়ে জানতে চাইলে আতাউর রহামান বাদশা বলেন, এলাকাবাসী চাইলে আমি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বানে প্রার্থী হতে ইচ্ছুক।তিনি বলেন এলাকাবাসীর পাশে এখনও আছি ভবিষ্যতেও পাশে থাকবো। আমি নির্বাচিত হলে ইউনিয়নের রাস্তা ঘাটের উন্নয়ন, মাদক মুক্ত ইউনিয়ন, সামাজিক উন্নয়নসহ অবহেলিত মানুষের পাশে সব সময় থাকবো। এবং তরুন প্রজন্মকে সঙ্গে নিয়ে ৬নং করিমপুর ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলার চেষ্টা করবো। তিনি আরও বলেন, জয় পরাজয় বড় কথা নয়, মানুষের কল্যাণে সবসয়ম নিজেকে বিলিয়ে দিতে চাই।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category