• সোমবার, ২৩ মে ২০২২, ১০:৫২ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান ব্রজেন্দ্রগঞ্জ রাম চন্দ্র উচ্চ বিদ্যালয় দিরাইয়ে নুরুল হুদা মুকুট ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন মাহমুদুল হাসান চৌধুরী সিরাজের ঈদ শুভেচ্ছা সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান জিতু’র ঈদ শুভেচ্ছা আলহেরা জামেয়া ইসলামিয়া ফাজিল(ডিগ্রি) মাদ্রাসায়, ১মাস কুরআন প্রশিক্ষণ শেষে পুরস্কার বিতরণ দিরাইয়ে বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত যুক্তরাজ্য বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক আজমল হোসেন চৌধুরী জাবেদের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল সিলেট মহানগর ৯ নং ওয়ার্ড ছাত্রলীগের ইফতার বিতরণ মুক্তি পেলো আশিক সরকারের নতুন গান ‘ভুইল না আমায়’ ব্রজেন্দ্রগঞ্জ স্কুলের সভাপতি হলেন আজিজুল

ঘিলাছড়া স্কুল এন্ড কলেজের এসএসসি পরিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা প্রদান

প্রতিনিধির নাম
প্রকাশিত: শুক্রবার, ৫ নভেম্বর, ২০২১

সোহেল মিয়া,দোয়ারাবাজার,সুনামগঞ্জ:

দোয়ারাবাজার উপজেলাধীন নরসিংপুর ইউনিয়নের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ ঘিলাছড়া স্কুল এন্ড কলেজের ২০২১ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (৪ নভেম্বর) প্রতিষ্ঠানের হলরুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শানুর আলী’র সভাপতিত্বে ও বিজ্ঞান শিক্ষক বিপ্লব কান্তি দাশ ও বিদায়ী শিক্ষার্থী তাইবা তাসমী বন্যার যৌথ পরিচালনায় অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন আইসিটি শিক্ষক সুরমান আলী সুমন।

এসময় শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে অশ্রু মুছা
আবেগঘন পরিবেশ লক্ষ করা যায়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঘিলাছড়া স্কুল এন্ড কলেজের এডহক কমিটির সদস্য ফয়জুল হক । এসময় তিনি শিক্ষার মানোন্নয়নে সকল প্রকার সহযোগিতার আশ্বাস দেন। তিনি বলেন, করেনাকালীন ঝিমিয়ে পড়া শিক্ষা পরিবেশকে আনন্দঘন করতেই এই অনুষ্ঠানকে এতো জাঁকজমকপূর্ণ করে আয়োজন করা হয়েছে। শিক্ষার্থীরা যেন আবারও প্রতিষ্ঠানমূখী হয় এ জন্য শিক্ষক ও কমিটি সব সময় সচেতন রয়েছে বলেও মন্তব্য করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠানের সহকারী শিক্ষক ওয়ারিছ আলী, সহকারী শিক্ষক আমজাদ হোসেন, প্রভাষক জাহিদুল হক, সিনিয়র শিক্ষক ছানোয়ার হোসেন, সহকারী শিক্ষক আবু শহিদ, সহকারী শিক্ষক মুজিবুর রহমান, সহকারী শিক্ষক নূরুল আমীন।
অনুষ্ঠানে উপস্থিতশিক্ষকবৃন্দ শিক্ষার্থীদের উদ্দেশ্যে দিক নির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন।
অনুষ্ঠানের শুরুতে সম্মাননা স্বারক ও রজনীগন্ধা ফুল দিয়ে অতিথিদের বরণ করে নেওয়া হয়।

অনুষ্ঠান শেষে দশম শ্রেণি ও নবম শ্রেণির শিক্ষার্থীরাও বিদায়ী শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ উপহার হিসাবে প্রদান করে। এ সময় ৬ষ্ঠ থেকে দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন প্রতিষ্ঠানের ইসলাম শিক্ষা বিষয়ের শিক্ষক মোঃ আব্দুল জব্বার। মোনাজাত শেষে ৮০০ শতাধিক শিক্ষার্থীদের আপ্যায়ন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category