• শনিবার, ২৮ মে ২০২২, ০১:১৪ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান ব্রজেন্দ্রগঞ্জ রাম চন্দ্র উচ্চ বিদ্যালয় দিরাইয়ে নুরুল হুদা মুকুট ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন মাহমুদুল হাসান চৌধুরী সিরাজের ঈদ শুভেচ্ছা সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান জিতু’র ঈদ শুভেচ্ছা আলহেরা জামেয়া ইসলামিয়া ফাজিল(ডিগ্রি) মাদ্রাসায়, ১মাস কুরআন প্রশিক্ষণ শেষে পুরস্কার বিতরণ দিরাইয়ে বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত যুক্তরাজ্য বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক আজমল হোসেন চৌধুরী জাবেদের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল সিলেট মহানগর ৯ নং ওয়ার্ড ছাত্রলীগের ইফতার বিতরণ মুক্তি পেলো আশিক সরকারের নতুন গান ‘ভুইল না আমায়’ ব্রজেন্দ্রগঞ্জ স্কুলের সভাপতি হলেন আজিজুল

দিরাইয়ে রুয়েদ হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবীতে মানববন্ধন

দিরাই প্রতিনিধি:-
প্রকাশিত: শনিবার, ৬ নভেম্বর, ২০২১

সুনামগঞ্জের দিরাইয়ে আলোচিত রুয়েদ মিয়া হত্যা মামলার প্রধান আসামী দিরাই উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রদীপ রায়সহ অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন করেছেন এলাকাবাসী। শনিবার ( ৯ নভেম্বর) বিকাল ৪টায় উপজেলার ভাটিপাড়া বাজারে নিহত রুয়েদ মিয়ার গ্রামের লোক ও স্বজনদের আয়োজনে বিক্ষোভ মিছিল শেষে মানববন্ধনে ওই দাবী জানান বক্তারা।

মানববন্ধনে বক্তব্য রাখেন, নিহত রুয়েদ মিয়ার ভাই সুয়েদ মিয়া, শিশির নুর, জাহাঙ্গীর হোসেন, জজ মিয়া, হারুন মিয়া, সুমির মিয়া, রায়হান মিয়া, হান্নার মিয়া, নুরবশ আলী, নুর আহমদ প্রমুখ।

ভাইয়ের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করে বক্তব্যে সুহেদ মিয়া বলেন, আমার ভাইকে রুহেল, প্রদীপ রায় ওরা কোপাইয়া মারছে। তিনি বলেন, প্রদীপ রায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ পাইয়া দিরাইয়ে অনেক মার্ডার করাইতেছে। সে নিজেও চারটি মার্ডারের আসামী। আমাদের ভাটিপাড়া ইউনিয়নে গ্রুপিং বানাইয়া ৫টি মার্ডার করাইছে। এই মার্ডার থেকে আমরা বাঁচতে চাই। এই প্রদীপের হাত থেকে আমরা বাঁচতে চাই। প্রধানমন্ত্রীর কাছে আমাদের আকুল আবেদন, যারা আমার ভাইরে মারছে আমি তাদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

গত ১৮ অক্টোবর ভাটিপাড়া গ্রামের পাশের উদির হাওর জলমহাল নিয়ে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে রুয়েদ মিয়া নামে ১জন নিহত হন। সংঘর্ষে আহত হন উভয়পক্ষের অন্তত ৩০ জন । এ ঘটনার ৫ দিন পর প্রদীপ রায়কে প্রধান আসামী করে মোট ৭৩ জনের বিরুদ্ধে নিহত রুয়েদ মিয়ার ভাই সুহেদ মিয়া দিরাই থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। গত ২৯ অক্টোবর রাত ১১টার দিকে সিলেট র‌্যাবের হাতে আটক হন প্রদীপ রায়। রাতেই তাকে দিরাই থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। পরদিন দিরাই থানা পুলিশ প্রদীপ রায়কে সুনাগঞ্জ আদালতে প্রেরণ করে। পুলিশ ৫দিনের রিমান্ড চাইলে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। ওই মামলায় প্রদীপ রায় সহ এজহারনামীয় ৫৩ আসামী জেল হাজতে রয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category