• মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১২:১৯ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান ব্রজেন্দ্রগঞ্জ রাম চন্দ্র উচ্চ বিদ্যালয় দিরাইয়ে নুরুল হুদা মুকুট ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন মাহমুদুল হাসান চৌধুরী সিরাজের ঈদ শুভেচ্ছা সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান জিতু’র ঈদ শুভেচ্ছা আলহেরা জামেয়া ইসলামিয়া ফাজিল(ডিগ্রি) মাদ্রাসায়, ১মাস কুরআন প্রশিক্ষণ শেষে পুরস্কার বিতরণ দিরাইয়ে বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত যুক্তরাজ্য বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক আজমল হোসেন চৌধুরী জাবেদের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল সিলেট মহানগর ৯ নং ওয়ার্ড ছাত্রলীগের ইফতার বিতরণ মুক্তি পেলো আশিক সরকারের নতুন গান ‘ভুইল না আমায়’ ব্রজেন্দ্রগঞ্জ স্কুলের সভাপতি হলেন আজিজুল

আগামীকাল নরসিংপুর ইউপি নির্বাচন,’কাকে চায় জনগন

সোহেল মিয়া,দোয়ারাবাজার প্রতিনিধি:-
প্রকাশিত: বুধবার, ১০ নভেম্বর, ২০২১

আগামীকাল ১১ নভেম্বর তৃতীয়ধাপে অনুষ্ঠিত হতে যাচ্ছে সুনামগঞ্জের দোয়ারাবাজারের নরসিংপুর ইউনিয়ন পরিষদ(ইউপি) নির্বাচন। ভোটারদের মাঝে চলছে আলোচনা ও সমালোচনা। কে হচ্ছে অভিভাক,কাকে চাচ্ছে ইউনিয়নবাসী।

স্থানীয় চাইরগাঁও গ্রামের বাসিন্দা ইসমাঈল হোসেন বলেন, মোটরসাইকেল প্রতিকে চেয়ারম্যান প্রার্থী নুরুল আমিন সবসময় মানুষের সেবায় হাত বাড়িয়ে দিয়েছে। দাড়িয়েছে নির্যাতিত ও নিপীড়িত অসহায় মানুষের পাশে। আমরা মনে করি এমন একজন মানুষ চেয়ারম্যান নির্বাচিত হলে ইউনিয়নবাসী সর্বদা সব সময় সকল প্রকার সুযোগ সুবিধা ভোগ করতে পারবে। উন্নয়নের অগ্রযাত্রায় এগিয়ে যাবে নরসিংপুর ইউপি। বালিউড়া গ্রামের জলিল মিয়া বলেন, ২০১৬ সালে আমরা কামরুজ্জামান ভূইয়া রুবেলের নির্বাচন করেছি। এবছর রুবেল না থাকায় ৭ নং ওয়ার্ডবাসী ও সাবেক চেয়ারম্যান আঃ হান্নান ভূইয়ার সমর্থনে ঐক্যজোট ভাবে নুরুল আমিনকে চেয়ারম্যান নির্বাচিত করার লক্ষে কাজ করে যাচ্ছি। নিজেদের ঐতিয্য ফিরিয়ে আনতে কাজ করছে এলাকাবাসী।

 

দৌলতপুর গ্রামের কামাল মিয়া বলেন,নৌকা : প্রতিকে চেয়ারম্যান প্রার্থী নুর উদ্দিন আহমদ তিনি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর উন্নয়নবঞ্চিত দৌলতপুরবাসী পেয়েছি অভাবনীয় উন্নয়নের দেখা। যেখান দিয়ে আগে পায়ে হেটে যাওয়া অসম্ভব ছিলো। বর্তমানে সেখান দিয়ে সিএনজি চরে আমরা যাতায়াত করতে পারছি। তাই আমাদের অসম্পূর্ণ কাজ গুলো সম্পূর্ন হওয়ার লক্ষে নুর উদ্দিন আহমদকে পুনরায় নৌকা প্রতীকে ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করতে চাই।

পূর্বচাইরগাঁও গ্রামের শাহজাহান মিয়া বলেন, চশমা প্রতীকে চেয়ারম্যান প্রার্থী (সাবেক) চেয়ারম্যান সামছুল হক নমু চেয়ারম্যান থাকাকালীন আমরা পেয়েছিলাম কাংখিত সুবিধা। তিনি ছিলেন অসহায় ও হতদরিদ্র মানুষের অভিভাবক। ইউনিয়নবাসীর বিভিন্ন সামাজিক বিচার আচারে তিনি রেখেছিলেন অগ্রনী ভূমিকা। তার প্রতিঙ্গা ছিলো সঠিক ও ন্যায় বিচার ব্যাবস্থা করা। অতিথের সঠিক ও ন্যায় ইউনিয়ন ব্যবস্থাপনায় আবারও সামছুল হক নমুকে চেয়ারম্যান নির্বাচিত করা প্রয়োজন।

বিরেন্দ্রনগর গ্রামের হাফিজুল ইসলাম জুয়েল বলেন, আনারস প্রতিকে চেয়ারম্যান প্রার্থী ফজলুর রহমান। তিনি একাদারে (৪-বারের) নির্বাচিত ইউপি সদস্য। তিনি ইউপি সদস্য থাকাকালীন ওয়ার্ডবাসীর সেবায় নিজেকে সর্বত্র বিলিয়ে দিয়েছেন। ওয়ার্ডবাসীর সেবায় রাত -দিন, রুদ বৃষ্টি উপেক্ষা করে ছুটে বেড়িয়েছেন তাদের ডাকে। যার ফলে ওয়ার্ডবাসী তাকে একাদারে (৪ বার) ইউপি সদস্য নির্বাচিত করেছেন। এছাড়াও তিনি বিগত দিন ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব ও পালন করেছেন। আমি মনে করি ফজলুর রহমান চেয়ারম্যান নির্বাচিত হলে ওয়ার্ডবাসীর মতো ইউনিয়নবাসীর সেবায় ও সবসময় নিজেকে নিয়োজিত রাখবে।

সারপিন পাড়া গ্রামের আজিজুর রহমান বলেন, ঘোড়া প্রতীকে চেয়ারম্যান প্রার্থী হাজী স্বপন মিয়া। একজন দানবীর ও সমাজসেবক। তিনি সবসময় সমাজের মানুষের সেবায় সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। আমি মনে করি হাজী স্বপন মিয়া চেয়ারম্যান নির্বাচিত হতে পারলে গরীব ও অসহায় মানুষের সেবায় সর্বদা নিজেকে বিলিয়ে দিবেন। তাছাড়া আমরা আমাদের অভিভাবক মরহুম আইয়ুবুর রহমানের রেখে যাওয়া অসম্পূর্ণ কাজ সম্পূর্ন করার লক্ষে ঘোড়া প্রতিকে চেয়ারম্যান নির্বাচিত করতে চাই।

এদিকে প্রার্থী ৫ জনের মাঝে জনপ্রিয়তায় এগিয়ে আছেন নৌকা প্রতীকে চেয়ারম্যান প্রার্থী(বর্তমান চেয়ারম্যান) নুর উদ্দিন আহমদ। চশমা প্রতীকে প্রার্থী সামছুল হক নমু (সাবেক চেয়ারম্যান)। মোটরসাইকেল প্রতিকে চেয়ারম্যান প্রার্থী নুরুল আমিন। প্রার্থী তিনজনি শক্তিশালী অবস্থানে থাকায় ইউনিয়ন ঝুড়ে চলছে ত্রিমুখী নির্বাচনের আলোচনা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category