• শনিবার, ২৮ মে ২০২২, ১২:৫৯ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান ব্রজেন্দ্রগঞ্জ রাম চন্দ্র উচ্চ বিদ্যালয় দিরাইয়ে নুরুল হুদা মুকুট ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন মাহমুদুল হাসান চৌধুরী সিরাজের ঈদ শুভেচ্ছা সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান জিতু’র ঈদ শুভেচ্ছা আলহেরা জামেয়া ইসলামিয়া ফাজিল(ডিগ্রি) মাদ্রাসায়, ১মাস কুরআন প্রশিক্ষণ শেষে পুরস্কার বিতরণ দিরাইয়ে বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত যুক্তরাজ্য বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক আজমল হোসেন চৌধুরী জাবেদের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল সিলেট মহানগর ৯ নং ওয়ার্ড ছাত্রলীগের ইফতার বিতরণ মুক্তি পেলো আশিক সরকারের নতুন গান ‘ভুইল না আমায়’ ব্রজেন্দ্রগঞ্জ স্কুলের সভাপতি হলেন আজিজুল

দোয়ারাবাজারে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সংঘর্ষে আহত অর্ধশতাধিক

সোহেল মিয়া,দোয়ারাবাজার প্রতিনিধি:-
প্রকাশিত: শনিবার, ১৩ নভেম্বর, ২০২১

১১ নভেম্বর অনুষ্ঠিত ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার নরসিংপুর ইউনিয়নে সংঘর্ষে আহত হয়েছেন অর্ধশতাধিক সমর্থক।

১৩ নভেম্বর সকাল ১০টা ইউনিয়নের বালিউড়া বাজার এলাকায় প্রায় ৩ ঘন্টা স্থায়ী রক্তক্ষয়ী সংঘর্ষে নারী-পুরুষসহ অন্তত ৫০ জন আহত হয়েছেন। ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। ছাতক-দোয়ারাবাজার জোনের এএসপি (সার্কেল) বিল্লাল হোসেন, দোয়ারাবাজার উপজেলা নির্বাহী অফিসার দেবাংশু কুমার সিংহ, দোয়ারাবাজার থানার ওসি দেবদুলাল ধর ও ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলামসহ স্থানীয় নেতাকর্মীরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সংঘর্ষের পর ঘটনাস্থলে পুলিশের দুটি টিম মোতায়েন করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ১১ নভেম্বর বৃহস্পতিবার দুপুরে নরসিংপুর ইউনিয়নের বালিউরা মাদ্রাসা কেন্দ্রে ভোট গ্রহণ চলাকালে মেম্বার পদপ্রার্থী আব্দুল হেকিম ও মতিউর রহমানের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে ১০জন আহত হন। এরই জের ধরে গতকাল ১২ নভেম্বর দু’পক্ষের মধ্যে কয়েক দফায় হুমকি দামকি চললেও একমতো শান্ত শিষ্ট পার হয় ১২ নভেম্বর দিন। শনিবার ১৩ নভেম্বর সকাল ১০টায় স্থানীয় বালিউরা বাজারের দক্ষিণ-পশ্চিম পাশে নৌকারভাঙা ও চৌমুহনী সড়কের দেশিয় অস্ত্রসন্ত্র নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়েন দু’পক্ষের কয়েকশত লোক। শুরু হয় দফায় দফায় ইট-পাটকেল ও বাঁশের দেশিয় অস্ত্রের ছোঁড়াছুঁড়িতে পুরো এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। প্রায় ৩ ঘন্টা সংঘর্ষের পর ঘটনাস্থলে পুলিশ এসে টিআরসেল নিক্ষেপ করলে পুলিশ ও স্থানীয় নেতাকর্মীদের ভূমিকায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

জানা যায়, ১১ নভেম্বরের নির্বাচনে পরাজয় সইতে না পেরে চেয়ারম্যান পদে পরাজিত প্রতিদ্বন্ধি প্রার্থী সাবেক চেয়ারম্যান সামছুল হক নমু (বিএনপি)নেতা ও নুরুল আমীন( আওয়ামীলীগ নেতা) সমর্থকরা ওই সংঘর্ষে জড়িয়ে পড়েন। দু’জনের বাড়িই বালিউড়া বাজার নিকটস্থ। একজন বাজারের পশ্চিমে। আরেকজন পূর্বে।

দোয়ারাবাজার থানার ওসি দেবদুলাল ধর উক্ত ঘটনা নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category