• শনিবার, ২৮ মে ২০২২, ০১:৫৭ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান ব্রজেন্দ্রগঞ্জ রাম চন্দ্র উচ্চ বিদ্যালয় দিরাইয়ে নুরুল হুদা মুকুট ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন মাহমুদুল হাসান চৌধুরী সিরাজের ঈদ শুভেচ্ছা সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান জিতু’র ঈদ শুভেচ্ছা আলহেরা জামেয়া ইসলামিয়া ফাজিল(ডিগ্রি) মাদ্রাসায়, ১মাস কুরআন প্রশিক্ষণ শেষে পুরস্কার বিতরণ দিরাইয়ে বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত যুক্তরাজ্য বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক আজমল হোসেন চৌধুরী জাবেদের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল সিলেট মহানগর ৯ নং ওয়ার্ড ছাত্রলীগের ইফতার বিতরণ মুক্তি পেলো আশিক সরকারের নতুন গান ‘ভুইল না আমায়’ ব্রজেন্দ্রগঞ্জ স্কুলের সভাপতি হলেন আজিজুল

নরসিংপুর ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের সংবর্ধনা প্রদান

সোহেল মিয়া,দোয়ারাবাজার প্রতিনিধি:-
প্রকাশিত: রবিবার, ২১ নভেম্বর, ২০২১

দ্বিতীয় ধাপে সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার নরসিংপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে দ্বিতীয় বারের মতো নৌকা প্রতিকে নবনির্বাচিত চেয়ারম্যান নুর উদ্দিন আহমদ ১২ জন ইউপি সদস্যকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

রবিবার (২১ নভেম্বর) বিকালে নরসিংপুর ইউনিয়ন পরিষদ মাঠে ইউনিয়নবাসীর উদ্যোগে ওই সংবর্ধনা দেওয়া হয়। নরসিংপুর বাজার পরিচালনা কমিটির সভাপতি ওয়াশিদ আলীর সভাপতিত্বে ও আশ্রাফুজ্জামান ভূইয়ার তত্ত্বাবধানে সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নরসিংপুর ইউপির নির্বাচিত চেয়ারম্যান নুর উদ্দিন আহমদ, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক শামিম আহমদ চৌধুরী, জেলা পরিষদের সদস্য আজমল হোসেন সজল, ছাতক উপজেলার নোয়ারাই ইউপি চেয়ারম্যান আব্দুল খালিক পীর, নরসিংপুর ইউপির নবনির্বাচিত সদস্য ধন মিয়া, ইশ্রাঈল আলী,সাজ্জাদুর রহমান, ইউনুছ আলী,আলী হোসেন,সামছুল ইসলাম,শামি আহমদ, মহিলা সদস্য আফরুজা খানম,জৈতুন নেছা, জোসনা বেগম মনি, অন্য নির্বাচিত ইউপি সদস্য ও ইউনিয়নের বীরমুক্তিযোদ্ধাগনসহ স্থানীয় জনসাধারণ।

এসময় চেয়ারম্যান নুর উদ্দিন আহমদ বলেন, আমি ২০১৬ সালের নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতিকে চেয়ারম্যান নির্বাচিত হয়ে আমার ওয়াদাবদ্ধ কাজ গুলো সম্পূর্ন করার চেষ্টা করেছি। এবছর আপনারা পুনরায় আমাকে নৌকা প্রতীকে ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করছেন। আমি এবারও ওয়াদাবদ্ধ কাজগুলো সম্পূর্ন করে একটি রুল মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব। তিনি আরও বলেন, ইউনিয়ন অফিসে নিযোক্ত কোন কর্মকতা যদি কারো সাথে কোন অনিয়ম ও দূর্নীতি করে উপযুক্ত প্রমান পেলে আমি তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিবো।

সভায় জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক শামিম আহমদ চৌধুরি বলেন, নরসিংপুরের নৌকা জননেত্রী শেখ হাসিনার নৌকা। নরসিংপুর ইউপির অভাবনীয় উন্নয়ন সাধিত হচ্ছে নৌকা প্রতিকে নির্বাচিত চেয়ারম্যান নুর উদ্দিন আহমদের হাত দরে। ইউনিয়নের অসম্পূর্ণ কাজ গুলো ও তিনি সম্পূর্ন করবেন। তিনি আরও বলেন, বিগত ইউপি নির্বাচনে যারা নৌকার বিরুদিতা করেছে। তারা নিজেকে আওয়ামীলীগ বলে দাবি করতে পারেনা। তাদের বিরুদ্ধে কটুর ব্যাবস্থা নেওয়া হবে।

এ সময় নবনির্বাচিত চেয়ারম্যান নুর উদ্দিন আহমদসহ সব ইউপি সদস্য ও অতিথিদেরকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category