• মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১২:২৭ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান ব্রজেন্দ্রগঞ্জ রাম চন্দ্র উচ্চ বিদ্যালয় দিরাইয়ে নুরুল হুদা মুকুট ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন মাহমুদুল হাসান চৌধুরী সিরাজের ঈদ শুভেচ্ছা সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান জিতু’র ঈদ শুভেচ্ছা আলহেরা জামেয়া ইসলামিয়া ফাজিল(ডিগ্রি) মাদ্রাসায়, ১মাস কুরআন প্রশিক্ষণ শেষে পুরস্কার বিতরণ দিরাইয়ে বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত যুক্তরাজ্য বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক আজমল হোসেন চৌধুরী জাবেদের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল সিলেট মহানগর ৯ নং ওয়ার্ড ছাত্রলীগের ইফতার বিতরণ মুক্তি পেলো আশিক সরকারের নতুন গান ‘ভুইল না আমায়’ ব্রজেন্দ্রগঞ্জ স্কুলের সভাপতি হলেন আজিজুল

খলিলপুর ইউপি নির্বাচনে ১ নং ওয়ার্ডে প্রচার প্রচারণায় এগিয়ে তরুন সমাজ সেবক জাহাঙ্গীর

মৌলভীবাজার প্রতিনিধি:-
প্রকাশিত: সোমবার, ২২ নভেম্বর, ২০২১

মৌলভীবাজার সদর উপজেলার খলিলপুর ইউনিয়নের সবচেয়ে গুরুত্বপূর্ণ ওয়ার্ড (শেরপুর) হলো ১ নং ওয়ার্ড। শেরপুর অর্থনৈতিক অঞ্চল এলাকা হওয়ায় এই ওয়ার্ডে এবারের নির্বাচনে অনেক প্রার্থীরা চ্যালেঞ্জ মোকাবেলায় তাদের প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। উক্ত ওয়ার্ডে প্রচার প্রচারণায় প্রথমবারের মতো নির্বাচনে এগিয়ে আছেন তরুন সমাজ সেবক মোঃ জাহাঙ্গীর খান উল্লেখ যে, আগামী ২৩ ডিসেম্বর অনুষ্টিত হবে উক্ত ইউনিয়নের নির্বাচন।

এলাকার নানা পেশার মানুষের সঙ্গে এ বিষয়ে জানতে চাইলে তারা বলেন, করোনার এই মহাদুর্যোগেও নীরবে নিভৃতে মোঃ জাহাঙ্গীর খান শুরু থেকে তিনি তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য-সহযোগিতা করে যাচ্ছেন। এমনকি বিচার সালিশি মধ্যে সব সময় নিজেকে নিয়োজিত রাখতেন। তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান। এমনকি তিনি অসহায় মানুষের বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই যায় তাকে পাশে পাই। খলিলপুর ইউনিয়ন নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে তরুণ সমাজসেবক মোঃ জাহাঙ্গীর খানকে মেম্বার হিসেবে দেখতে চান।

মেম্বার পদপ্রার্থী জাহাঙ্গীর খানের সাথে আলাপ আলোচনা সম্পূর্ণ বক্তব্য তোলে ধরা হলো।

আসসালামু আলাইকুম/আদাব

প্রিয় খলিলপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ডবাসী
আমার শুভেচ্ছা ও অভিনন্দন গ্রহন করুন।

আপনারা নিশ্চয় অবগত আছেন গত ১০ নভেম্বর ২০২১ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চতুর্থ ধাপের ৮৪০টি ইউনিয়নের তফসিল ঘোষণা করা হয়েছে। আগামী ২৩ ডিসেম্বর মৌলভীবাজার সদর উপজেলার খলিলপুর ইউনিয়নের নির্বাচন(ভোট গ্রহন) অনুষ্ঠিত হবে।
আসন্ন নির্বাচনে আমি মোঃ জাহাঙ্গীর খাঁন,আপনাদের দোয়া,সহযোগিতা ও সমর্থন নিয়ে ১ নং ওয়ার্ডের সদস্য(মেম্বার) পদপ্রার্থী।

নাগরিক সেবা ও উন্নয়নের প্রত্যাশায় ভোটাররা এবার পরিবর্তনের পক্ষে রায় দিবে। নির্বাচিত করবেন নতুন মুখ।
জনপ্রত্যাশার পাশাপাশি জনপ্রতিনিধি পরিবর্তন চায়। তারাও প্রতিটি ওয়ার্ডকে আধুনিক ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে চান।

এই সব পরিবর্তনের অঙ্গীকার নিয়ে, নির্যাতিত নিপীড়িত মানুষের পক্ষে কাজ করতে, ১ নং ওয়ার্ডের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে, অবহেলিত মানুষের পাশে দাড়াতে,তরুন সমাজের অধিকার আদায়ে এবং সুবিচার নিশ্চিত করতে আমি এবারের নির্বাচনে প্রার্থী হয়েছি।

প্রিয় ভাই ও বন্ধুগন। আমি আপনাদের ভাই। আমি আপনাদের সেবায় নিরলস কাজ করতে চাই। অতিতে আমি সব সময় আপনাদের পাশে ছিলাম বিভিন্ন মাধ্যমে ভবিষ্যতেও আপনাদের সেবক হয়ে থাকতে চাই।

আমার জীবনের পথচলায় মানুষের প্রয়োজনে, কল্যাণে কাজ করেছি। মানুষের তরে জীবন যৌবন উৎসর্গ করেছি,ভবিষ্যতে করিতে চাচ্ছি, জানিনা কতটা সফল হয়েছি। তবে আপনাদের অকৃত্রিম ভালোবাসা পেয়েছি, আপনাদের আদর স্নেহ ভালোবাসায় আমায় সবসময় প্রেরণা ও সাহস দিয়েছে,মানুষের পাশে দাড়াতে শক্তি দিয়েছে।

পরিশেষে আপনাদের মহামূল্যবান ভোট, নিঃস্বার্থ সমর্থন ও দোয়া কামনা করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category