• সোমবার, ২৩ মে ২০২২, ১১:৩০ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান ব্রজেন্দ্রগঞ্জ রাম চন্দ্র উচ্চ বিদ্যালয় দিরাইয়ে নুরুল হুদা মুকুট ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন মাহমুদুল হাসান চৌধুরী সিরাজের ঈদ শুভেচ্ছা সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান জিতু’র ঈদ শুভেচ্ছা আলহেরা জামেয়া ইসলামিয়া ফাজিল(ডিগ্রি) মাদ্রাসায়, ১মাস কুরআন প্রশিক্ষণ শেষে পুরস্কার বিতরণ দিরাইয়ে বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত যুক্তরাজ্য বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক আজমল হোসেন চৌধুরী জাবেদের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল সিলেট মহানগর ৯ নং ওয়ার্ড ছাত্রলীগের ইফতার বিতরণ মুক্তি পেলো আশিক সরকারের নতুন গান ‘ভুইল না আমায়’ ব্রজেন্দ্রগঞ্জ স্কুলের সভাপতি হলেন আজিজুল

দোয়ারাবাসীকে জাতীয় পার্টি( জাপা) নেতা আবু সালেহ আহমদের আহ্বান

সোহেল মিয়া,দোয়ারাবাজার প্রতিনিধি:-
প্রকাশিত: বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১

আসছে দোয়ারাবাজার উপজেলা উপ-নির্বাচনের লক্ষে উপজেলা জাতীয় পার্টির সমাজকল্যাণ সম্পাদক আবু সালেহ আহমদ বলেন, আমার রাজনীতির শুরু থেকে এ পর্যন্তই মানুষের কাঁধে কাঁধ মিলিয়ে সুখ দুঃখের ভাগ নিতে চেয়েছি। আমি চাই অনিয়ম দুর্নীতির উর্ধ্ব উঠে সামাজিক পরিবেশ স্থিতিশীল রাখার লক্ষে উপজেলা হতে কুসংস্কার, দুর্নীতি ও বিভিন্ন সামাজিক সমস্যা নিরসন করে ন্যায় ইনসাফ ভিত্তিক বিচারিক ব্যবস্থা গড়ে তুলে উপজেলা পরিষদের মাধ্যমে একটি শান্তিময় সুশীল সমাজ প্রতিষ্টা করতে।

আমার সততা ,শ্রম এবং ত্যাগের মাধ্যমে সারা জীবন আপনাদের বিশ্বাসে থাকতে চাই।

তিনি আরও বলেন, আপনারা জানেন আমি বিগত ইউপি নির্বাচনে জাতীয় পার্টির মনোনীত লাঙ্গল প্রতীক নিয়ে ১১ নভেম্বর অনুষ্ঠিতব্য বাংলাবাজার ইউপি নির্বাচনে অংশগ্রহণ করেছিলাম। আমি নির্বাচিত হতে পারিনি তাতে কি হয়েছে। নির্বাচন আমাকে শিখিয়েছে কিভাবে মানুষের কাছে যেতে হয়, ভালোবাসতে হয়। আমি আপনাদের পাশে ছিলাম, পাশে আছি, পাশে থাকব এই আদর্শকে বুকে আকড়ে ধরে আগামী উপজেলা উপ-নির্বাচনে আবারও পল্লী বন্ধু এরশাদের দেওয়া, গরীব, অসহায় ও মেহনতি মানুষের আস্তার প্রতীক লাঙ্গল প্রতীকে নির্বাচন করতে চাই। আমি আশাবাদী দোয়ারাবাজার উপজেলাকে একটি রুল মডেলে গড়ে তুলার লক্ষে উপজেলাবাসী আমাকে ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করবেন। আমি সকলের সহযোগিতা, সমর্থন ও দোয়া কামনা করি।

আবু সালেহ আহমেদ দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউপির লাউলিগাঁও গ্রামের মৌলভীবাড়ির মরহুম বীর মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্বুছ এর দ্বিতীয় পুত্র।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category