• শুক্রবার, ২৭ মে ২০২২, ১১:৫৬ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান ব্রজেন্দ্রগঞ্জ রাম চন্দ্র উচ্চ বিদ্যালয় দিরাইয়ে নুরুল হুদা মুকুট ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন মাহমুদুল হাসান চৌধুরী সিরাজের ঈদ শুভেচ্ছা সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান জিতু’র ঈদ শুভেচ্ছা আলহেরা জামেয়া ইসলামিয়া ফাজিল(ডিগ্রি) মাদ্রাসায়, ১মাস কুরআন প্রশিক্ষণ শেষে পুরস্কার বিতরণ দিরাইয়ে বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত যুক্তরাজ্য বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক আজমল হোসেন চৌধুরী জাবেদের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল সিলেট মহানগর ৯ নং ওয়ার্ড ছাত্রলীগের ইফতার বিতরণ মুক্তি পেলো আশিক সরকারের নতুন গান ‘ভুইল না আমায়’ ব্রজেন্দ্রগঞ্জ স্কুলের সভাপতি হলেন আজিজুল

উন্নয়নের জন্য শেখ হাসিনার প্রতীক নৌকায় ভোট দিন: মাহমুদুল হাসান চৌধুরী

স্টাফ রিপোর্টার:-
প্রকাশিত: মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১

সুনামগঞ্জের দিরাই উপজেলার ভাটিপাড়া ইউনিয়নের আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান চৌধুরী সিরাজ বলেছেন, নৌকা উন্নয়ন অগ্রগতির প্রতীক। নৌকা স্বাধীনতার প্রতীক। নৌকা মুক্তিযুদ্ধের প্রতীক। নৌকা জাতির জনক শেখ মুজিবুর রহমান, জননেত্রী শেখ হাসিনার প্রতীক। নৌকা এদেশের আপামর গণমানুষের প্রতীক। ইউনিয়নের চাতলপাড় ও সুতারগাঁও গ্রামের উঠান বৈঠকে বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মাহমুদুল হাসান চৌধুরী সিরাজ ভোটারদের উদ্দেশ্যে বলেন, উন্নয়নের সরকার আওয়ামী লীগের সরকার। তাই ভাটিপাড়া ইউনিয়নে কাঙ্খিত উন্নয়ন পেতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে বিজয়ী করুন। শেখ হাসিনার সরকার আপনাদের উপযুক্ত প্রতিদান দিবেন।

তিনি বলেন, আমি শ্রদ্ধার সাথে স্মরণ করি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। যার আদর্শে অনুপ্রাণিত হয়ে আমি আমার কৈশোর, যৌবন কাটিয়েছি আওয়ামী লীগের সাথে। জীবনভর মানুষের সুখে দুঃখে, এলাকার বিভিন্ন উন্নয়ন কাজে আমি মানুষের পাশে ছিলাম।

মাহমুদুল হাসান বলেন, আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার। এই উন্নয়নে অংশীদার হওয়ার জন্য স্থানীয় পর্যায়ে আওয়ামী লীগের জনপ্রতিনিধি থাকা আবশ্যক। আমি যদি নির্বাচিত হই ইনশাআল্লাহ সরকারের কাছ থেকে আমার ইউনিয়নের জন্য বিভিন্ন উন্নয়নমূলক কাজ নিয়ে আসবো। আমার প্রাণপ্রিয় ইউনিয়নবাসী আমাকে স্নেহ ভালোবাসা দিয়ে নির্বাচিত করলে ভাটিপাড়া ইউনিয়নকে মডেল ইউনিয়ন গড়ে তুলবো। আমি আপনাদের কাছে ওয়াদাবদ্ধ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category