• শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১০:৫৬ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
দিরাইয়ে ডা. শফিকের নগদ অর্থ সহায়তা ক্যাপ্টেন সালাহউদ্দিনের নেতৃত্বে দিরাই পৌর এলাকায় ত্রাণ বিতরণ বন্যার্তদের শাল্লা উপজেলা প্রেসক্লাবের নগদ অর্থ প্রদান দিরাইয়ে বন্যার্তদের মধ্যে কুমিল্লা প্রবাসী কল্যাণ ফাউন্ডেশন মালয়েশিয়া’র ত্রাণ বিতরণ আমরা বন্যায় দুর্দশাগ্রস্ত মানুষের পাশে আছি: র‍্যাবের মহাপরিচালক দিরাইয়ে লন্ডন প্রবাসী ইসমাইল মিয়া’র ত্রাণ বিতরণ বন্যার্তদের মধ্যে যুবলীগের পক্ষে সৈয়দ তানজিলের ত্রাণ বিতরণ Mizan’s English Care এর পক্ষ থেকে বন্যার্তদের মধ্যে প্রথম ধাপে ত্রাণ বিতরণ ব্রজেন্দ্রগঞ্জ রাম চন্দ্র উচ্চ বিদ্যালয়ে বিদায় অনুষ্ঠান শাল্লায় প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

বীর মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে ‘শাল্লা উপজেলা প্রেসক্লাব’কে সংবর্ধনা

দিলুয়ার হোসেন, শাল্লা প্রতিনিধি:-
প্রকাশিত: রবিবার, ৫ জুন, ২০২২

নবগঠিত ‘শাল্লা উপজেলা প্রেসক্লাব’ কে উপজেলার বীর মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে। রোববার (৫ জুন) বিকেলে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে ‘শাল্লা উপজেলা প্রেসক্লাব’ নেতৃবৃন্দকে -এ সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে ‘শাল্লা উপজেলা প্রেসক্লাব’-এর সভাপতি দৈনিক ভোরের কাগজ পত্রিকার উপজেলা প্রতিনিধি জয়ন্ত সেন ও সাধারণ সম্পাদক দৈনিক যায়যায়দিনের উপজেলা প্রতিনিধি দিলুয়ার হোসেন, দৈনিক সিলেটের ডাক এর হাবিবুর রহমান সহ সংগঠনের অন্যান্য সদস্যদের ফুলের মালা দিয়ে বরণ করে নেন বীর মুক্তিযোদ্ধাবৃন্দ।

এসময় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা জয় কুমার বৈষ্ণব, জগদীশ চন্দ্র সরকার, বলরাম দাস, শিবধন দাস, ফুলবাসী দাস, প্রেমবাসী দাস, যোগেন্দ্র দাস, মণীন্দ্র চন্দ্র দাস, আক্কাছ আলী, অনিল চন্দ্র দাস, প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা বলেন সাংবাদিকরা জাতির বিবেক। মহান মুক্তিযুদ্ধের সময় সাংবাদিকদের ভূমিকা ছিল অপরিসীম। আমরা সাংবাদিকদের সম্মান করি। দেশের উন্নয়নে সাংবাদিকদেরও অবদান রয়েছে। আপনারা মুক্তিযুদ্ধের স্বপক্ষে গঠনমূলক লেখালেখি করে দেশকে আরো এগিয়ে নিয়ে যাওয়ার আহ্বান জানান তারা।

পরে বীর মুক্তিযোদ্ধা জগদীশ চন্দ্র সরকারকে শাল্লা উপজেলা প্রেসক্লাবের আজীবন সদস্যের ঘোষণা দেন সভাপতি জয়ন্ত সেন। এসময় শাল্লা উপজেলা প্রেসক্লাব-এর সকল সদস্যবৃন্দ করতালি ও ফুলের মালা দিয়ে বরণ করে নেন। উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা জগদীশ চন্দ্র সরকার সুনামগঞ্জ জেলা থেকে প্রকাশ পায় সাপ্তাহিক গ্রাম বাংলার কথা পত্রিকা উপজেলা প্রতিনিধি হিসেবে দীর্ঘদিন দায়িত্বপাুলন করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category