• শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১১:৫৮ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
দিরাইয়ে ডা. শফিকের নগদ অর্থ সহায়তা ক্যাপ্টেন সালাহউদ্দিনের নেতৃত্বে দিরাই পৌর এলাকায় ত্রাণ বিতরণ বন্যার্তদের শাল্লা উপজেলা প্রেসক্লাবের নগদ অর্থ প্রদান দিরাইয়ে বন্যার্তদের মধ্যে কুমিল্লা প্রবাসী কল্যাণ ফাউন্ডেশন মালয়েশিয়া’র ত্রাণ বিতরণ আমরা বন্যায় দুর্দশাগ্রস্ত মানুষের পাশে আছি: র‍্যাবের মহাপরিচালক দিরাইয়ে লন্ডন প্রবাসী ইসমাইল মিয়া’র ত্রাণ বিতরণ বন্যার্তদের মধ্যে যুবলীগের পক্ষে সৈয়দ তানজিলের ত্রাণ বিতরণ Mizan’s English Care এর পক্ষ থেকে বন্যার্তদের মধ্যে প্রথম ধাপে ত্রাণ বিতরণ ব্রজেন্দ্রগঞ্জ রাম চন্দ্র উচ্চ বিদ্যালয়ে বিদায় অনুষ্ঠান শাল্লায় প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

সুবিধা বঞ্চিতদের মাঝে সিলেট লাইন ২৪ ডটকমের প্রতিষ্টাবার্ষিকী উদযাপন

স্টাফ রিপোর্টার:-
প্রকাশিত: বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২

বুধবার (৮ জুলাই ২০২২) সিলেটের জনপ্রিয় নিউজ পোর্টাল ‘সিলেট লাইন ২৪ ডটকম’ অনলাইন পত্রিকার ৩য় বর্ষে পদার্পন। ২০২০ সালের এইদিনে পত্রিকাটি আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে। ‘সিলেট লাইন ২৪ ডটকম’ পত্রিকাটি হাঁটি হাঁটি পা পা করে সংবাদ প্রকাশের ২য় বছর অতিক্রম করছে।

বর্ষপূর্তির এই বিশেষ দিন উপলক্ষে পত্রিকার পরিচালনা পর্ষদ থেকে পাঠক ও সুধীজনদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানো হয়েছে।

এ উপলক্ষে সুবিধা বঞ্চিতদের মাঝে খাবার সামগ্রী বিতরন করা হয়।

সিলেট লাইন ২৪ ডটকমের উপদেষ্টা এম সারব আলী বলেন সিলেট লাইন ২৪ ডটকম বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ বিনির্মানে সিলেট লাইন সত্য ও নিরপেক্ষ সংবাদ প্রকাশে বদ্ধ পরিকর।

‘সিলেট লাইন ২৪ ডটকম’ পত্রিকার প্রধান সম্পাদক সারওয়ার খান বলেন, সকলের দোয়া ও ভালোবাসায় ‘সিলেট লাইন ২৪ ডটকম’ পত্রিকা ৩য় বর্ষে পদার্পণ করতে যাচ্ছে। বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের নিমিত্তে কাজ করে যাচ্ছে এর সাথে সম্পৃক্ত প্রতি জন কর্মী। সিলেটসহ দেশের বিভিন্ন জেলা, উপজেলার গণ্ডি পেরিয়ে দেশের বাইরেও বেশ ইতিবাচক সাড়া পাচ্ছে পত্রিকাটি।

আস্থা ও নির্ভরতায় সম্মানিত পাঠকদের মনে জায়গা করে নিয়েছে ‘সিলেট লাইন ২৪ ডটকম’। সকলের প্রতি কৃতজ্ঞ আমরা।

সিলেট লাইন ২৪ ডটকম নিউজ এর সম্পাদক আবু জাকের খান (রুবেল) জানান, সিলেট লাইন ২৪ ডটকম এর ২ বছর পূর্ণ করে ৩য় বছরে পা দিয়েছে, এটি খুবই আনন্দের বিষয়। এই অনলাইন পত্রিকাটির সঙ্গে যারা জড়িত ও পাঠকদের সবাইকে আমার আন্তরিক শুভেচ্ছা জানাচ্ছি। সিলেট লাইন ২৪ ডটকম নিউজ বলিষ্ঠ ও নির্ভীকভাবে খবর এবং খবরের পেছনের খবর পরিবেশন করে আসছে। বিশ্বব্যাপী অনলাইনের সংবাদ, বিজ্ঞাপন, আন্দোলন, প্রচারণা, ই-কমার্স জনপ্রিয়। বাংলাদেশেও অনলাইনের জনপ্রিয়তা বেড়েছে তুমুলভাবে। মানুষের দৈনন্দিন জীবনযাপনে আনলাইনের প্রভাব বৃদ্ধি পেয়েছে অনেক বেশি। ব্যবসা-বাণিজ্যেও অনলাইনের প্রভাব বাড়ছে জ্যামিতিক হারে। ফলে নিজেদের টিকিয়ে রাখতেই অনলাইন নির্ভর হচ্ছে মানুষ। অনলাইন সবুজবান্ধব প্রযুক্তি হিসেবেও সমাদৃত হচ্ছে। আর প্রযুক্তির যুগে এর সম্ভাবনা অনেক বেশি সুদূরপ্রসারী। আগামীতে আরো ব্যাপকভাবে এটার ব্যবহার করা হবে। এজন্যই আগামীতে এর পাঠক বাড়বে, গুরুত্ব বাড়বে, প্রভাব বাড়বে।

এসময় উপস্হিত ছিলেন সিলেট লাইন ২৪ ডটকমের উপদেষ্টা এম সারব আলী,দৈনিক গণমুক্তি পত্রিকার সিলেট বিভাগীয় ব্যুর চীফ ও সিলেট বিভাগীয় প্রেসক্লাবের সভাপতি খায়রুল আলম সুমন,জাতীয় দৈনিক আমাদের কন্ঠ পত্রিকার সিলেট প্রতিনিধি সোহেল আহমদ,সিলেট লাইন ২৪ ডটকমের ব্যবস্হাপনা সম্পাদক শাখায়াত হোসেন,নির্বাহী সম্পাদক সুলতান আকবর।

নিরপক্ষ নয় সত্যের পক্ষে এই স্লোগান নিয়ে ‘সিলেট লাইন ২৪ ডটকম’ পত্রিকা পথচলা শুরু করেছে সেই পথচলায়, আপনাদের সকলের সহযোগীতা একান্ত প্রয়োজন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category