• শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১০:১৮ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
দিরাইয়ে ডা. শফিকের নগদ অর্থ সহায়তা ক্যাপ্টেন সালাহউদ্দিনের নেতৃত্বে দিরাই পৌর এলাকায় ত্রাণ বিতরণ বন্যার্তদের শাল্লা উপজেলা প্রেসক্লাবের নগদ অর্থ প্রদান দিরাইয়ে বন্যার্তদের মধ্যে কুমিল্লা প্রবাসী কল্যাণ ফাউন্ডেশন মালয়েশিয়া’র ত্রাণ বিতরণ আমরা বন্যায় দুর্দশাগ্রস্ত মানুষের পাশে আছি: র‍্যাবের মহাপরিচালক দিরাইয়ে লন্ডন প্রবাসী ইসমাইল মিয়া’র ত্রাণ বিতরণ বন্যার্তদের মধ্যে যুবলীগের পক্ষে সৈয়দ তানজিলের ত্রাণ বিতরণ Mizan’s English Care এর পক্ষ থেকে বন্যার্তদের মধ্যে প্রথম ধাপে ত্রাণ বিতরণ ব্রজেন্দ্রগঞ্জ রাম চন্দ্র উচ্চ বিদ্যালয়ে বিদায় অনুষ্ঠান শাল্লায় প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মহানবী হযরত মুহাম্মদ (সা.) সম্পর্কে অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে শাল্লায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ

দিলুয়ার হোসেন, শাল্লা প্রতিনিধি:-
প্রকাশিত: শুক্রবার, ১০ জুন, ২০২২

ভারতে ক্ষমতাসীন বিজেপি মুখপাত্র নূপুর শর্মা ও দিল্লি শাখার গণমাধ্যম প্রধান নবীন কুমার জিন্দাল কর্তৃক বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) ও উম্মাহাতুল মু’মিনীন আয়েশা (রাঃ) এর শানে অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে শাল্লা উপজেলা তৌহিদী জনতার উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

আজ ( ১০ জুন) বাদ জুম্মা উপজেলা সদরস্থ দুটি মসজিদের মুসুল্লিদের অংশ গ্রহনে ও উপজেলা বাজার মসজিদের সামন থেকে মিছিলটি শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে ঘুঙ্গিয়ার গাও শহীদ মিনার পাঙ্গনে এক সমাবেশে মিলিত হয় ।

হাফেজ মাওলানা এনামুল হক এর সভাপতিত্বে ও মাওলানা আবুল খায়ের ও মাওলানা আশিকুর রহমান এর যৌথ পরিচালনায়। বক্তব্য রাখেন- উপজেলা ঘুঙ্গিয়ার গাঁও বাজার মসজিদের ইমাম এনামুল হক, হাফেজ মাওলানা মোঃ আবুল কাশেম, মাওলানা জুনাইদ আহমেদ, মাওলানা রুকনুদ্দিন আল মাহমুদ, মাসুম বিল্লাহ প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, প্রতিটি মুসলমানের হৃদয়ে নিজের জীবনের চাইতেও প্রিয় নবী হযরত মুহাম্মদ (সা.)-এর প্রতি মহব্বত রয়েছে। তাই বিশ্বের যে কোনো প্রান্তে নবী মুহাম্মদ (সা.)-কে নিয়ে অপমানজনক বক্তব্য কেনো মুসলিম সহ্য করতে পারে না। ।

 

ভারতকে আনুষ্ঠানিকভাবে ক্ষমা চাইতে হবে। অন্যথায় বিশ্বজুড়ে মুসলিমদের ক্ষোভের বিস্ফোরণ ঘটবে। সেই বিস্ফোরণের দাবানলে পুড়ে ছারখার হয়ে যাবে ভারত।

 

বক্তারা আরো বলেন- বাংলাদেশ সরকারের প্রতি উদাত্ত আহ্বান জানাচ্ছি, সংসদে নিন্দা প্রস্তাব করে নব্বইভাগ মুসলমানের কলিজা শীতল করুন! উগ্র ও সন্ত্রাসী মনোভাবাপন্ন ভারতের সঙ্গে সকল অর্থনৈতিক এবং কুটনৈতিক সম্পর্ক বয়কট করুন। এতে বিশ্বের দ্বিতীয় মুসলিম দেশ হিসেবে পরিচয় ও স্বীকৃতি বজায় রাখবে বাংলাদেশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category